রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯

মেষ রাশি : আপনাদের পারিবারিক কোনো কাজে এখন ব্যস্ততা বাড়বে। স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক আজ ভালো থাকবে। আর এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হলে বন্ধুরা সাথে থাকবে।

বৃষ রাশি : আজ ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়েই পাবেন। তবে চাপ থাকায় পরিশ্রম বাড়ার কারণে শরীর কিছুটা অসুস্থ হতে পারে, সাবধানে চলাফেরা করুন।

মিথুন রাশি : আজ প্রথম দেখেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন, ফল পাবেন। পুরোনো পাওনা আজ আদায় হবে।

কর্কট রাশি : শরীর ও মন আজ মোটামুটি ভালো থাকবে। সকল কাজকর্মে উৎসাহ পাবেন। আজ আপনার জন্য নতুন কোনো সুযোগ আসতে পারে। রাগ ও জেদ
বেড়ে যেতে পারে।

সিংহ রাশি : মানসিক চাপ এখন বাড়বে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যেতে পারে।তাই সাবধান থাকুন।

কন্যা : হঠাৎ করে কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তবে কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না, সমস্যা হবে। পাশে বসে থাকা কলিগটিও আপনার ক্ষতি করতে পারে।

তুলা : অধীনস্থ কোনো ব্যক্তিকে দায়িত্ব দিয়ে দূরের কোনো জায়গায় যাওয়া ঠিক হবে না। আপনার জন্য এখন রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

মকর : এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ব্যস্ততার । কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে অত্যন্ত ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ : কুম্ভের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ আছে প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের যোগ প্রবল।

মীন : পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাদের দূরে রাখবেন না ।কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877